ঢাকা (সকাল ৯:৫৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধানের দাবীতে নওগাঁয় মানববন্ধন



ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার তিন সঙ্গী ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তাদের সন্ধানের দাবিতে বৃহস্পতিবার (১৭জুন) বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ জেলা প্রেস ক্লাবের সামনে নওগাঁর যুব সমাজের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সৈয়ব আহমেদ সিয়াম এর সভাপতিত্বে মানববন্ধনে  বক্তব্য রাখেন, সাকিব খান, সাদ হক, মোতাসিন বিল্লাহ রিফাত, রিহান, তানজীম, তানভীর ও হাসিবুলসহ প্রমুখ।

মানববন্ধনে সভাপতির বক্তব্যে সৈয়ব আহমেদ সিয়াম বলেন,ইসলাম শান্তির ধর্ম। সেই ইসলাম প্রচার করে যাচ্ছিলেন তরুণ বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। তিনি বিজ্ঞানসম্মতভাবে ইসলাম প্রচার করতেন। কিন্তু তাকে কেন গুম করা হলো তা সরকারের নিকট জানতে চাই।তিনি কখনও দেশবিরোধী কোনো বক্তব্য প্রদান করেননি।তাকে ও তার তিন সঙ্গীকে কে বা কারা নিয়ে গেল তার কোনো খোঁজ নেই।

বক্তব্যকালে সাকিব খান বলেন, আবু ত্ব-হা মুহাম্মাদ আদনান ছিলেন জাতীয় ক্রিকেট দলের অনুর্ধ্ব‘১৯ দলের খেলোয়াড়।অর্নাস শেষ করেছেন ফিলোসফি সাবজেক্টে।অর্নাসে অধ্যয়নরত অবস্থায় ইসলামী পড়াশোনার প্রতি আকৃষ্ট হন।এরপর তিনি পড়াশোনা শুরু করেন রংপুর সালাফিয়া মাদ্রাসায়। তিনি হয়ে ওঠেন তরুণদের জনপ্রিয় ইসলামী আলোচক। গত এক সপ্তাহ ধরে তিনি নিখোঁজ রয়েছেন। প্রশাসনের একটাই দাবি একটাই তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হোক। খুঁজে বের করা হোক দ্রুত।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT