ঢাকা (দুপুর ১২:৩৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আবরার হত্যার বিচারের দাবিতে সম্মিলিত সাংস্কৃতিক জোট মাদারীপুর এর মানববন্ধন



মীর এম ইমরান, ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ (২১) কে নৃশংসভাবে হত্যার বিচারের দাবীতে এবং হত্যাকান্ডের সাথে সকল জরিতদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট মাদারীপুর। আজ (মঙ্গলবার) বিকেলে শহরের স্বাধীনতা অঙ্গন চত্তরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাদারীপুর উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি ড. রেজাউল আমিন এর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারন সম্পাদক আলাউদ্দিন এলিন, আবৃতি সংগঠনের সভাপতি সানজিদা সিমা, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন লিটন, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের সহ-সভাপতি এনায়েত হোসেন নান্নু, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির জেলা শাখার সাধারন সম্পাদক ড. বশীর আহম্মেদ, ধৈবত আবৃতি সংগঠনের সাধারন সম্পাদক ইমরান সাগর, দৈনিক মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের সহযোগী অধ্যাপক ইয়াকুব খান শিশির, মাদারীপুর ক্রিকেট ক্লিনিকের সাধারন সম্পাদক আমির বাবু, উদ্ভাস আবৃতি সংগঠক মাহাবুব, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা, প্রধানমন্ত্রীর কাছে আবরার হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। তারা বলেন, ভবিষ্যতে জাতে আর কারো মায়ের কোল শূন্য না হয় তার দাবী জানান।

উল্লেখ্য গতকাল সোমবার ভোর ৪ টায় হলের সিড়ি রুমের তোশকের ওপর থেকে আবরারকে অচেতন অবস্থায় উদ্ধার করে তার সহপাঠিরা। পরে ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করে। নিহত আবরারের গ্রামের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার মুক্তিযোদ্ধা রোডে। বাবার নাম বরকত উল্লাহ। আবরার বুয়েটের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন এবং শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT