ঢাকা (রাত ১০:১৬) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

আদমদীঘিতে করোনা উপসর্গ নিয়ে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু



মিরু হাসান বাপ্পী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:    বগুড়ার আদমদীঘিতে করোনার উপসর্গ নিয়ে ব্যাংকের ক্যাশিয়ার রাজিব কুন্ডু ওরফে দয়াল (৪৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে তার মৃত্যু হয়।

রাজিব কুন্ডু ওরফে দয়াল আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের সেবক কুন্ডুর ছেলে ও বগুড়া বড়গোলা যমুনা ব্যাংক শাখার ক্যাশিয়ার। রাজিব কুন্ডুর ভাই সুবল কুন্ডু জানায়, তার ভাই রাজিব কুন্ডু বগুড়া বড়গোলা যমুনা ব্যাংক শাখায় ক্যাশিয়ার হিসাবে কর্তব্যরত ছিলেন। গত ১১ জুন বৃহস্পতিবার জ্বর ও সর্দি কাশিতে আক্রান্ত হয়ে নিজবাড়ি কাঞ্চনপুর গ্রামে এসে হোম কোয়ারেন্টাইনে ছিল। গত সোমবার রাত ১১টায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায় রাজিব কুন্ডু করোনা উপসর্গ নিয়ে অফিস থেকে ছুটি নিয়ে বাড়িতে অবস্থান করছিল। আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান জানান, মৃত ব্যাংকার রাজিব কুন্ডু করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসেন বলে ধারনা করা হচ্ছে।

স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তিসহ পরিবারের ১০ জনের নমুনা সংগ্রহ করে। করোনা সংক্রমনে স্বাস্থ্যবিধি মেনে হিন্দুরীতি অনুসরণ করে লাশদাহ করা হয়। মৃত রাজিব কুন্ডুর স্ত্রী সন্তানসহ পরিবারের সকলকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মৃত ব্যক্তির পরিবারসহ আশপাশের বাড়িগুলোকে সরকারি নিদের্শনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রশাসনিক ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT