ঢাকা (সন্ধ্যা ৬:৪৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

রাত ১০টা থেকে লকডাউন হচ্ছে গোপালগঞ্জ জেলা

লকডাউন

<script>” title=”<script>


<script>

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গোপালগঞ্জ জেলাকে লকডাউনের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসন। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় জেলা প্রশাসন এ সিদ্ধান্ত নেয়। রাত ১০টায় লকডাউন কার্যকর হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, করোনাভাইরাস সংক্রমণের বিষয়ে দেশের চলমান পরিস্থিতি ওপর ভিত্তি করে গোপালগঞ্জ জেলাকে লকডাউনের ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ কার্যকর থাকবে।লকডাউন কার্যকর হলে মঙ্গলবার রাত ১০টা থেকে খাদ্য ও ওষুধ ছাড়া অন্য দোকানপাট বন্ধ থাকবে। জেলার অভ্যন্তরীণ সব পথে গণপরিবহন বন্ধ থাকবে। সড়কে বের হওয়া জনগণকে লকডাউন মেনে চলতে অনুরোধ করেছে প্রশাসন।গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মাদ বলেন, জেলার টুঙ্গিপাড়ায় তিনজনের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। ১৩ এপ্রিল ছয়জনের শরীরে করোনা পজিটিভ পাওয়ায় আতঙ্ক দেখা দেয়।

আজ পর্যন্ত জেলা থেকে ১৬৭ জনের নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পাঠানো হয়েছিল। এর মধ্যে ৯ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। যাদের শরীরে করোনা শনাক্ত হয়েছে তাঁদের মধ্যে বাকি ছয়জন জেলার বাইরে থেকে এসেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT