শনিবার , ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কারণেই আজ আমরা একটি স্বাধীন ভূখন্ড ও স্বাধীনতার পতাকা পেয়েছি -ডেপুটি স্পীকার ভোলায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত সিলেট জোনের তরবিয়তী মজলিস দাওয়াতী কাজে ব্যাপকভাবে ঝাপিয়ে পড়তে হবে -মজদুদ্দীন আহমদ ইলিয়াস আহমেদ চৌধুরী(কাঁঠালবাড়ী)ফেরী ঘাট পদ্মা সেতুর নদী শাসনের জন্য স্থানান্তর,ফেরি,লঞ্চ ও স্পীডবোটসহ সকল নৌযান চলাছে বাংলাবাজার ঘাটদিয়ে বেতন গ্রেড উন্নতির দাবীতে কর্মবিরতি,শিবচরে এক সপ্তাহ ধরে টিকাদানসহ স্বাস্থ্যসেবা কার্যক্রম বন্ধ,ভোগান্তিতে সাধারণ মানুষ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আর নেই গৌরীপুরে আজানরত অবস্থায় মুয়াজ্জিনের মৃত্যু উলিপুর মুক্ত দিবস আজ করোনা আক্রান্ত সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আগামীর নতুন দিনে, স্বপ্নের নতুন পৌরসভা গড়তে চাই:-মেয়র সেইন

ভোলায় জেলেদের হামলায় নির্বাহী মাজিস্ট্রেটসহ আহত ৫




ভোলায় মা ইলিশ রক্ষায় অভিযান পরিচালানার সময় জেলেদের হামলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য কর্মকর্তাসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মৎস্য কর্মকর্তার আঘাত গুরুতর। তিনি মাথায় ও হাতে আঘাত পেয়েছেন।

বুধবার (৪ নভেম্বর) ভোর রাতে মেঘনার বঙ্গের চর নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা ভোলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জেলা মৎস্য কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, রাতে ভোলা সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু আব্দুল্লাহ খানের নেতৃত্বে মৎস্যবিভাগের একটি টিম নদীতে অভিযানে যায়। এ সময় একটি মাছ ধরার ট্রলার দেখে অভিযান টিম তাদের ধাওয়া করে।

একপর্যায়ে অভিযান টিমকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে জেলেরা। এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু আব্দুল্লাহ খান ও ভোলা সদর সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামানসহ ৫ জন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ভোলা সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রিট আবু আব্দুল্লাহ জানান, ভোর রাত সাড়ে ৩টার দিকে যখন আমাদের অভিযান চলছিলো, তখন জেলেরা অভিযান টিমকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করে। এ ঘটনার পর তাদের ধাওয়া করা হলে তারা মেহেন্দিগঞ্জের দিকে পালিয়ে যায়। হামলাকারীরা বরিশাল অঞ্চলের জেলে হতে পারে বলে জানান তিনি।

এদিকে অভিযান টিমের ওপর হামলার ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ২২ দিন ভোলার মেঘনা ও তেঁতুলিয়া নদীতে ইলিশ মাছ ধরার উপর নিষেধাজ্ঞা জারি করেছে সরকার।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত