সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ভোলার লালমোহনে ২৮৫ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার




ভোলার লালমোহন উপজেলায় ২৮৫ পিচ ইয়াবাসহ মো. জুম্মান (২৪) ও মো. জসিম উদ্দিন (৪৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯আগস্ট) দুপুর সোয়া ২ টার দিকে লালমোহন পৌরসভা ৪নং ওয়ার্ডের হালিম হাওলাদার বাড়ীর সামনের পাকা সড়কের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. জুম্মান লালমোহন পৌরসভা ৪নং ওয়ার্ডের নয়ানীগ্রাম এলাকার মো. সেলিমের ছেলে ও মো. জসিম উদ্দিন লালমোহন পৌরসভা ৫নং ওয়ার্ডের মৃত ইউনুছ মিয়া ছেলে।

লালমোহন থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুর সোয়া ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বশির আলম নেতৃত্বে উপ-পরিদর্শক(এস আই) (নিঃ) মো. মাহামুদুল হাসান ও সংঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে লালমোহন থানাধীন পৌরসভা ৪নং ওয়ার্ডের হালিম হাওলাদার বাড়ীর সামনে পাকা সড়কের উপর থেকে মো.মুম্মান ও জসিম উদ্দিন দুই ব্যাক্তিকে ২৮৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর এই তথ্য নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে লালমোহন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত