ঢাকা (বিকাল ৫:১৫) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

গৌরীপুর উপজেলা ও পৌর তাঁতী লীগের কমিটি গঠিত

গৌরীপুর উপজেলা ও পৌর তাঁতী লীগের কমিটি

ওবায়দুর রহমান,  গৌরীপুর (ময়মনসিংহ) ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) Clock শুক্রবার রাত ১১:৩২, ২৬ মে, ২০২৩

বাংলাদেশ তাঁতী লীগ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা এবং পৌর শাখার কমিটি গঠন করা হয়েছে। রানা আহমেদ কুদ্দুসকে সভাপতি ও আশরাফুল আলম রিয়াদকে সাধারণ সম্পাদক করে উপজেলা শাখার আংশিক কমিটি এবং মাসুদ করিম সোহাগকে সভাপতি ও ইমরান হাসান প্লাবনকে সাধারণ সম্পাদক করে পৌর শাখা কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (২৬মে) এ কমিটি অনুমোদন করেন জেলা কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম জুয়েল ও সাধারণ সম্পাদক মো. আমানুল ইসলাম জলিল।

উপজেলা কমিটিতে অন্যরা হলে সহ-সভাপতি শাহরিয়ার হোসেন সাদ্দাম, একেএম তাজবিউল হাসান অভি, মো. রেজাউল করিম সুমন, মো. জহিরুল ইসলাম, সেলিম মিয়া, শফিকুল ইসলাম, শহীদুল ইসলাম, বাবুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, মো. রানা খান, মো. ফারুখ বাদশাহ্, অনিক সরকার, সাংগঠনিক সম্পাদক মো. শাহীন আলম, মো. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহারিয়ার আরিফ, সদস্য আনোয়ার মুন্সি, মো. জাহাঙ্গীর আলম, বাপ্পি চন্দ্র সিং।

পৌর কমিটির অন্যরা হলেন সহ সভাপতি সাজ্জাত আল নূর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাগর ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমন আহমেদ, দপ্তর সম্পাদক আলাদিন ইসলাম শান্ত। উভয় কমিটি ৩বছরের জন্য অনুমোদন করা হয়েছে। এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT