ঢাকা (বিকাল ৪:২৯) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হল থেকে অস্ত্র উদ্ধার

<script>” title=”<script>


<script>

রিয়াজ উদ্দিন রুবেল, নোয়াখালীঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্রদের একমাত্র আবাসিক হলে পুলিশ অভিযান চালিয়ে বিপুল দেশীয় অস্ত্র, মদের বোতল ও গাঁজা উদ্ধার করেছে।

নোয়াখালী সদরের ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নোয়াখালী সদরের ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া’র উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় ভাষা শহীদ আবদুস সালাম আবাসিক হলে অভিযান চালিয়ে এ সব দেশীয় অস্ত্র, মদের বোতল ও গাঁজা উদ্ধার করা হয় ।

এসময় ম্যাজিস্ট্রেট জানান, ভাষা শহীদ আবদুস সালাম আবাসিক হল থেকে বহিরাগতদের বের করে দেয়া হয়েছে। এ হল কিছুদিন পুলিশের দায়িত্বে থাকবে। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।

প্রসঙ্গত, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে শনিবার (৩১ আগস্ট) রাতে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক ধ্রুবের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর জের ধরে রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে দুই পক্ষের বৈঠক হয়। বৈঠক চলার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে আবারও কথা কাটাকাটি, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন সোমবার দিবাগত রাত ১টার দিকে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়ে অনির্দিষ্টকালের জন্য হল বন্ধ ঘোষণা করে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT