মঙ্গলবার , ২রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

শায়েস্তাগঞ্জে অস্ত্র মামলায় ইউপি চেয়ারম্যানের ১০ বছরের কারাদণ্ড

শায়েস্তাগঞ্জে অস্ত্র মামলায় ইউপি চেয়ারম্যানের ১০ বছরের কারাদণ্ড

Ad_970x120

কিবরিয়া চৌধুরী,হবিগঞ্জ জেলা প্রতিনিধি:  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অস্ত্র মামলায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বুলবুল খানকে ১০ বছরের কারাদণ্ড প্রদান করেছে আদালত।
মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের বিশেষ ট্রাইব্যুনাল-৪ এর বিচারক বিচারক শাহিদুল আমিন এ দণ্ডাদেশ প্রদান করেন।দণ্ডপ্রাপ্ত বুলবুল খান শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ও নিশাপট গ্রামের সুরুক খানের ছেলে।মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৫ মার্চ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অস্ত্রসহ তাকে আটক করে র‌্যাব-৯ এর সদস্যরা। এ ব্যাপারে র‌্যাব বাদি হয়ে তার বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। পুলিশ মামলাটি তদন্ত করে একই বছর আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করে। আদালত রাষ্ট্রপক্ষে ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার এ রায় ঘোষনা করেন।রায় ঘোষণাকালে আসামি বুলবুল খান আদালতে উপস্থিত ছিলেন।
হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, দণ্ডপ্রাপ্ত বুলবুল খানকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত