ঢাকা (সন্ধ্যা ৬:২৬) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

লোহাগড়ায় পূজা মণ্ডপ পরিদর্শনে পৌর বিএনপি নেতা মশিয়ার রহমান সান্টু

ইকবাল হাসান, নড়াইল ইকবাল হাসান, নড়াইল Clock বৃহস্পতিবার দুপুর ০১:৪০, ১০ অক্টোবর, ২০২৪

নড়াইলের লোহাগড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লোহাগড়া পৌর এলাকার পূজা মণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেছেন লোহাগড়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও আসন্ন পৌর বিএনপির সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী মশিয়ার রহমান সান্টু।

জানা যায়, বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় বিএনপি নেতা মশিয়ার রহমান সান্টু তার সমর্থকদের নিয়ে ছাতড়া, মোচড়া, কুন্দশী, লোহাগড়া ও লক্ষীপাশাসহ বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং পূজা উদযাপনে আর্থিক সহযোগিতায় করেন।

এসময় তিনি পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে তিনি বলেন, আমার আপনার সমান অধিকার। কোন ভেদাভেদ নাই। পূজা উৎসব শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করবার জন্য বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ কাজ করছেন। আপনাদের পূর্ণ নিরাপত্তা দেওয়া হবে। আমরা আপনাদের পাশে আছি। থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) শংকর অধিকারী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) গৌতম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অরুপ কুমার চক্রবর্তী, কিশোর কুমার রায়, প্রবীর কুমার রায়, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাইদ আলম শিপলু, সদস্য সচিব মো: ফিরোজ হুসাইন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল রানা, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক গিয়াস উদ্দিন জুয়েল, পৌর ছাত্রদলের আহ্বায়ক রিয়াজুল ইসলাম মুন্না, সদস্য রিফাত খান প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT