ঢাকা (রাত ১২:২০) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত



জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রতিনিধি সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড পাঠান পাড়ার একটি কমিউনিটি সেন্টার এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মো. মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির যুগ্ম মহাসচিব মো. হারুনুর রশীদ হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. রাসেল মাহমুদ।

চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক কাজী মোখতার হোসাইন।

বর্তমান সরকারের পদত্যাগ দাবি করে প্রতিনিধি সভায় বক্তারা বলেন, শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে তাকে গদি থেকে টেনে নামাতে হবে। আর তাই নির্বাচন ঘিরে বিএনপি কেন্দ্রীয় কমিটি যে আন্দোলন কর্মসূচির ডাক দিবে তাতে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকতে হবে। একই সাথে আগামী ১৭ সেপ্টেম্বর রবিবার রাজশাহীর রোড মার্চ সফল করতে জেলার সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভূলে সকলের অংশ গ্রহনে কর্মসূচি সফল করার আহ্বান জানান কেন্দ্রীয় নেতারা। এছাড়াও আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

প্রতিনিধি সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামিউল হক সোহেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান আবীর, সহ সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সামিরুল ইসলাম পলাশ, জেলা যুবদলের আহ্বায়ক তবিউল ইসলাম তারিফ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহমান অনুসহ ৫ উপজেলার ৯টি ইউনিটের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা অংশ নেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT