বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির নতুন কমিটি গঠন

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির ভোলার চরফ্যাশনে নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে আমিনাবাদ হাজীরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আলমগীর হোসেনকে সভাপতি ও উত্তর আয়শাবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ জহির রায়হানকে সাধারন সম্পাদক এবং দুলারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাসানুর রহমানকে সাংগঠনিক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আজ (৩১ জানুয়ারী) বুধবার নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক মোহাম্মদ জহির রায়হান এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৭ জানুয়ারী সমিতির এক সভায় এ কমিটি গঠন করা হয়েছে। সভায় মধ্যে হাজারীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক ও চরফ্যাশন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. আবুল কালাল পালোয়ান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চর আইচা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আলাউদ্দিন হাওলাদার, মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন, দক্ষিণ মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. গোলাম হোসেন সেন্টু হাওলাদার, মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ চন্দ্র দাশ, মো. ওহিদুর রহমান, মো. হাবিবুর রহমান, মো. নাছির হাওলাদার, মো. নুরনবী শিশির, মো. জহিরুল ইসলাম ও মো. মাহাবুবুর রহমান প্রমূখ।

এ সময় সহকারী শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য ও শিক্ষক- শিক্ষিকাসহ সমিতির অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত