ঢাকা (সকাল ৬:০২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বাড়ি ফেরা হলো না মালয়েশিয়া প্রবাসী রাজু’র, সড়ক দুর্ঘটনায় ভাইবোনসহ নিহত-৫

সড়ক দুর্ঘটনা

<script>” title=”<script>


<script>

০৭ জানুয়ারি শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নোয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মালয়েশিয়া প্রবাসী যুবককে নিয়ে বাড়ি ফেরার সময় পথে সড়ক দুর্ঘটনায় ভাইবোনসহ পাঁচজন মারা গেছেন।

নিহত ব্যক্তিরা হলেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে শিহাব আহমদ (১৩), মেয়ে সাবিহা আক্তার (২১), সাবিহার স্বামী পার্শ্ববর্তী কমলগঞ্জ উপজেলার বাসিন্দা আবদুস সালাম (৩২), সাবিহাদের দুই বছর বয়সী মেয়ে হাবিবা এবং মাইক্রোবাসের চালক হাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামের বাসিন্দা সাদির মিয়া (২৮)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ও নিহত ব্যক্তিদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, নুরুল ইসলামের ছেলে রাজু আহমদ (২৮) মালয়েশিয়া থেকে ০৭ জানুয়ারি শনিবার ভোরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। স্বজনেরা সেখান থেকে তাঁকে মাইক্রোবাসে করে নিয়ে বাড়ি ফিরছিলেন। সকাল ছয়টার দিকে হবিগঞ্জের নোয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীতমুখী বালুবোঝাই ট্রাকের সঙ্গে তাঁদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় পেছন দিক থেকে আসা পিকআপ ভ্যান মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন মারা যান। গুরুতর আহত অবস্থায় নুরুল ইসলাম, প্রবাসী রাজু ও রাজুর চাচাত ভাই নিশাত আহমদকে (১৮) সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জসিম মিয়া বলেন, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত পাঁচজনের লাশ থানায় নিয়ে আসা হয়েছে।

আহত নুরুল ইসলামের ভাই ছদরুল ইসলাম শনিবার দুপুর দেড়টার দিকে জানান, ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়েছিল। আসরের নামাজ শেষে নিহত ব্যক্তিদের জানাজা হওয়ার বিষয়েও জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT