ঢাকা (রাত ৪:৫৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নৌকা প্রতীক পেলে গোয়ালমারী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করবোঃজাকির হোসেন

<script>” title=”<script>


<script>

দাউদকান্দি উপজেলার গোয়ালমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মুন্সী ব্যাপক প্রচার প্রচারনা চালিয়েছেন, পরিচিত হয়েছেন তৃনমূল মানুষের সাথে। গোয়ালমারী ইউনিয়ন থেকে নির্বাচন করতে এরই মধ্যে প্রচার প্রচারণাও শুরু করেছেন। সাধারন মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন।

গোয়ালমারী ইউনিয়নের দৌলতেরকান্দি গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোটার জানান, গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মুন্সী একজন আদর্শ নীতিবান রাজনৈতিক নেতা, উনার মধ্যে কোনো হিংসা নিন্দা নেই, করোনাকালীন সময় এলাকার গরীব দুঃখী মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। এলাকার মানুষ বিপদে পড়লে তিনি সহযোগিতা করেন। এমন ভালো মানুষ চেয়ারম্যান হলে আমাদের মতন গরিব দুঃখীদের জন্য উপকার হবে।

মোঃ জাকির হোসেন মুন্সী বলেন,আমি শতভাগ আশাবাদী যে আওয়ামী লীগের মনোনয়ন পাবো এবং দলীয় ও এলাকাবাসীর সমর্থন দোয়া নিয়ে গোয়ালমারী ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি এলাকার জনগণের আপদে বিপদে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি। আমি সবসময় গোয়ালমারী ইউনিয়ন বাসীদের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, বিগত দিনে যারা আমার সাথে বিভিন্ন সময় নির্বাচনি প্রচারনা ও পথসভায় আমাদের দলিয় নেতা-কর্মীরা আমার সাথে কাজ করেছে আমাকে সময় দিয়েছে তাদের প্রতি আমি উদার্ত আহব্বান জানাব যে,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনিত প্রার্থীকে ব্যালট বিপ্লবের মাধ্যমে জয়ী করে দেশনেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT