ঢাকা (রাত ১১:৪৩) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

১৭ মে পর্যন্ত বন্ধ থাকবে বড়লেখার দোকানপাট

<script>” title=”<script>


<script>

মোঃ ইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবং ঝুঁকি কমাতে আগামীকাল ১৮ রমযান থেকে ২৩ রমযান পর্যন্ত বন্ধ থাকবে বড়লেখা পৌর শহরের নেহার মার্কেট, হাবিব মার্কেট, জলি ম্যানশন, নেহার মার্কেট, মাসুদ আলী ট্রেড সেন্টার, আব্দুল আলী ট্রেড সেন্টার, হেপি কমম্প্রেক্স, তবে ঔষুধ ও মুদি দোকান এই সিদ্ধান্তের বাইরে থাকবে।
আজ সোমবার দুপুরে বড়লেখা পৌর মেয়রের আমন্ত্রণে পৌর মিলানায়তনে বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ উপস্থিতিতে ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দের এক জরুরী বৈঠকে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এদিকে, এর আগে করোনাভাইরাসের কারণে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় গত ২৬ মার্চ থেকে মার্কেট বন্ধ রাখেন ব্যবসায়ীরা।
বৈঠকে উপস্থিত ব্যবসায়ী নেতারা জানান, করোনাভাইরাস সংক্রমণ ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আগামী ২৩ রামাজান পর্যন্ত বড়লেখা পৌর শহরের নেহার মার্কেট,হাবিব মার্কেট,জলি ম্যানশন,নেহার মার্কেট,মাসুদ আলী ট্রেড সেন্টার,আব্দুল আলী ট্রেড সেন্টার,হেপি কমম্প্রেক্স কোনো ব্যবসাপ্রতিষ্ঠান না খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে।
প্রসঙ্গত, ঈদকে সামনে রেখে ১০ মে থেকে দোকান-পাট ও শপিংমল খোলার অনুমতি দিয়েছে সরকার। বেশ কয়েকটি শর্ত মেনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সারা দেশের শপিংমলগুলো খোলা রাখা যাবে। গত ৪ মে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ছুটি বর্ধিতকরণ আদেশে এ অনুমতির কথা বলা হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT