ঢাকা (সকাল ৭:৪২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

হাফ ভাড়া আদায়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা

<script>” title=”<script>


<script>

রাজধানীতে সব গণপরিবহনে হাফ ভাড়ার ওপর প্রজ্ঞাপন জারির দাবিতে ঢাকার সায়েন্স ল্যাবরেটরি এলাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। কিছুক্ষণ ধাওয়া পাল্টা ধাওয়া শেষে রাস্তা থেকে সরে যায় আন্দোলনরত শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা দেড়টার দিকে ৫০ থেকে ৬০ জন তরুণ ঢাকা কলেজের দিক থেকে লাঠিসোঁটা নিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এ সময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এক পর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীরা রাস্তা থেকে সরে যায়।

এ সময়ে সেখানে দায়িত্বরত পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম বলেন,“ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের বাগবিতণ্ডা হয়। পরে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে।”

এর আগে মঙ্গলবার বেলা ১১টা দিকে হাফ ভাড়ার দাবিতে রাজধানীর সায়েন্সল্যাব মোড় অবরোধ করে ঢাকা কলেজ, সিটি কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। এ সময় সকল পরিবহনে হাফ ভাড়া ঘোষণা না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া ঘোষণা দেন তারা।

ধানমণ্ডি থানার পরিদর্শক সাইফুল ইসলাম জানান, শিক্ষার্থীরা সায়েন্সল্যাব মোড় অবরোধ করার কারনে মিরপুর সড়ক, ধানমণ্ডি, নিউ মার্কেট এলাকায় ব্যপক যানজট তৈরি হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT