ঢাকা (রাত ১:৪৬) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা’ রহস্য উদঘাটন করেছে সাপহার থানা পুলিশ, স্বামী আটক

নওগাঁর সাপাহারে স্ত্রীকে শ্বাষরোধে হত্যা' রহস্য উদঘাটন করেছে সাপহার থানা পুলিশ-স্বামী আটক

<script>” title=”<script>


<script>

এম এ ইউসুফ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহারে স্ত্রী রুমী (২৫) কে শ্বাসরোধ করে হত্যা করে বিষয়টি ডাকাতির ঘটনা বলে চালানোর চেষ্টা করেছিল  স্বামী নজরুল ইসলাম (৩২)। শনিবার দিবাগত রাতে উপজেলার বিদ্যানন্দী বাহাপুর গ্রামে নিশৃংস ঘটনাটি ঘটেছে। কথায় রয়েছে পুলিশ পারেনা এমন কোন কাজনেই তারই দৃষ্টান্ত নজির স্থাপন করলেন নওগাঁর সাপাহার থানা পুলিশ। থানার (ওসি) আব্দুল হাই এর তৎপরতায় বিভিন্ন নাটকিয়তার পর স্ত্রী হত্যার দায় শিকার করেছেন স্বামী নজরুল ইসলাম।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই বলেন, খবর পেয়ে শনিবার দিবাগত  রাত ৩ টার দিকে ফোর্স সহ ঘটনাস্থল পৌছালে বিষয়টি আমার কাছে রহস্য জনক মনেহয়েছে কোন পরকীয়া কিংবা স্বামী-স্ত্রীর মধ্যে সৃষ্ট কোন মন মালিন্যের কারণে সে তার স্ত্রীকে ঘুমের ঘোরে শ্বাস রোধ করে হত্যা করতে পারে এ নিয়ে এলাকায় খুব জোরালো গুঞ্জনও চলছিল। এটি কোন চুরি কিংবা ডাকাতির ঘটনা নয়, চুরি বা ডাকাতি হলে তারা ঘরের মধ্যে থাকা নগদ টাকা পয়সা, গহনা কিছুই নেয়নি সবই অক্ষত অবস্থায় রয়েছে। একটি জিনিষ পত্র ও খোয়া যায়নি কিংবা কোন দরজা জানালাতেও কোন চিহ্ন নেই বিষয়টি আমাদের কাছে সন্দেহ জনক মনে হয়েছে।
জিজ্ঞাসা বাদের এক পর্যায়ে সে তার স্ত্রী কে হত্যাকরেছে বলে আমাদেরকে স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। তাকে আটক করাহয়েছে তার বিরুদ্ধে সাপাহার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে যানিয়েছেন (ওসি) আব্দুল হাই।
উল্লেখ্য নজরুল ইসলাম তার স্ত্রীকে হত্যা করার পর বিষয়টি ডাকাতি হিসাবে চালিয়ে দেয়ার জন্য নিজের মুখে কসটেপ এঁটে দায় ও গামছা দিয়ে দুই হাত বেঁধে প্রতিবেশী দের দরজায় টোকাদিলে  এ সময় তারা তার মুখের টেপ ও বাধঁন খুললে সে তাদেরকে বলে যে আমার বাড়ীতে ডাকাত দল প্রবেশ করেছে, তারা আমার ছেলেকে কুপের মধ্যে ফেলে দিতে চায় আপনারা আমার ছেলেকে বাঁচান বলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT