ঢাকা (বিকাল ৩:২৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শ্যামগঞ্জ উন্নয়ন পরিষদের থানা প্রতিষ্ঠাসহ ৯ দফা দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহ ও নেত্রকোনা জেলার সীমান্তবর্তী বাণিজ্যিক এলাকা শ্যামগঞ্জে থানা প্রতিষ্ঠা সহ ৯ দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্যামগঞ্জ উন্নয়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে শনিবার (১৭অক্টোবর) শ্যামগঞ্জ বাজারে হাফেজ জিয়াউর রহমান ডিগ্রী কলেজের সামনে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তরা শ্যামগঞ্জের উন্নয়নে সরকারের কাছে ৯ দফা দাবি জানান। এরমধ্যে উল্লেখযোগ্য দাবিগুলো হলো শ্যামগঞ্জে থানা প্রতিষ্ঠা, শ্যামগঞ্জে গ্যাস সংযোগ স্থাপন, শ্যামগঞ্জ-গৌরীপুর সড়ক সংস্কার, সোয়াই নদীর সীমানা নির্ধারণ করে পুন:খনন, শ্যামগঞ্জে ৫০ শয্যা আধুনিক হাসপাতাল নির্মাণ, শ্যামগঞ্জ বাজারে গণশৌচাগার, ড্রেন ও ডাস্টবিন নির্মাণ, শহীদ সুধীর বড়–য়ার স্মৃতিসৌধ সংস্কার, শ্যামগঞ্জ রেলওয়ে মাঠ খেলার উপযোগীকরণ, শ্যামগঞ্জ, জালশুকা ও হিরণপুর রেল ক্রসিংয়ে গেইটম্যান নিয়োগ সহ ৯ দফা দাবি।

শ্যামগঞ্জ উন্নয়ন সংগ্রাম পরিষদের আহবায়ক ও সিপিবি গৌরীপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড হারুন আল বারীর সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন ব্র্যাকের সাবেক পরিবেশ গবেষক মিজানুর রহমান বাবু, ক্ষেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক অর্ণব সরকার বাপ্পী, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, শ্যামগঞ্জ উন্নয়ন সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক তিলক রায় টুলু, মইলাকান্দা ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, শ্যামগঞ্জ উদীচির সভাপতি মো: শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক জয়ন্ত রায়, নেত্রকোনা জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি ফরহাদ হোসেন, আওয়ামী লীগ নেতা শাজাহান মিয়া প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT