ঢাকা (রাত ১০:৩৩) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

লোহাগড়ায় পাঁচ শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ

<script>” title=”<script>


<script>

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে নড়াইলের লোহাগড়ায় পাঁচ শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আয়োজক সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টায় লোহাগড়া উপজেলার লক্ষীপাশাস্থ আন-নূর কমপ্লেক্স জামে মসজিদ চত্বরে আমি আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ এর তত্ত্বাবধানে আল-ইমদাদ ফাউন্ডেশনের সহযোগিতায় পাঁচ শতাধিক পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আমি আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ এর চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হাফেজ মাওলানা হামজা শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসাবে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে-পরিবার প্রতি চাল ২০ কেজি, ২ কেজি করে সয়াবিন তেল, ছোলা, মসুরির ডাল, খেজুর ও ১ কেজি মুড়ি।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গণসেবা আন্দোলনের কেন্দ্রীয় মহাসচিব আলহাজ্ব হযরত মাওলানা আব্দুর রহমান, নড়াইল জেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মহসিন উদ্দিন, বাংলাদেশ গণসেবা আন্দোলনের লোহাগড়া পৌর শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম, আমি আল-মারকাজুল ইসলামী বাংলাদেশ ও বাংলাদেশ গণসেবা আন্দোলনের লোহাগড়া পৌর শাখার সাধারণ সম্পাদক বি, এম আবুল কাসেম, মুফতি কামরুজ্জামান, বাংলাদেশ গণসেবা আন্দোলনের লোহাগড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা শাফায়েত হোসেন, গোলাম মোর্তজা প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT