ঢাকা (বিকাল ৩:৩৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

লোহাগড়ায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাচার নামে মামলা দায়ের

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামে লেবু খেতে দেবার লোভ দেখিয়ে দুজন ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সোমবার(১৬ মে) বিকাল সাড়ে চারটার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী(১১) ও চতুর্থ শ্রেণির ছাত্রী(১০) সোমবার স্কুল শেষে নিজ বাড়িতে যান। এরপর তাদের প্রতিবেশি চাচা ইতনা দক্ষিণপাড়ার আবুল শেখের ছেলে লম্পট জাহিদ শেখ(৫১) ওই দুই ছাত্রীদের কমলা লেবু খেতে দেবার প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে যান।

বাড়িতে কেউ না থাকায় লম্পট জাহিদ শেখ ওই ছাত্রীদের নিজ ঘরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর লম্পট জাহিদ পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে এবং চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে শ্লীলতাহানী ঘটায়।

এ ঘটনা পরিবারকে জানালে মঙ্গলবার (১৭ মে) রাতে ছাত্রীদের পরিবারের লোকজন থানায় গিয়ে মামলা দায়ের করে। মামলা নং-১২। বুধবার সকালে ওই দুই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

এদিকে, বুধবার লম্পট জাহিদকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ওই ছাত্রীদের সহপাঠি, শিক্ষক ও এলাকাবাসী বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

বুধবার(১৮ মে) দুপুর সাড়ে ১২টায় ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক মোঃ হাবিবুল্লাহ, সেলিনা পারভীন, মোঃ সোহেল রানা প্রমুখ।

মানববন্ধনে দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

গ্রামবাসীরা জানায়, লম্পট জাহিদের মোট ৭-৮ টি বিয়ে হয়েছে। এখন চারটি বৌ আছে।

ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মৎ নায়ার সুলতানা এ বিষয়ে বলেন, ধর্ষকের ফাঁসি হওয়া উচিত।

মামলার আসামী অভিযুক্ত জাহিদ শেখের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন বলেন, পঞ্চম শ্রেণির ছাত্রীর মা বাদি হয়ে দুটি শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। আসামী আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT