ঢাকা (সকাল ৮:৫২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

লালমনিরহাটে বিয়ে করতে এসে ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার

<script>” title=”<script>


<script>

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পুলিশ পরিচয়ে বিয়ে করে প্রতারণার অভিযোগে রাসেল মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ভুয়া পুলিশ সদস্য রাসেল মিয়া রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার পুর্ব মৌরি গ্রামের খোরশেদ আলমের ছেলে।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) সুকুমার রায় জানান, হাতীবান্ধার এক মেয়ের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় রাসেলের। রাসেল নিজেকে পুলিশ বাহিনীর সদস্য দাবি করে বিয়ের প্রস্তাব দেন।

রবিবার (১৩ সেপ্টেম্বর) হাতীবান্ধায় এসে ওই মেয়ের পরিচিত এক ব্যক্তির মাধ্যমে তার বাড়িতে তারা বিয়ে করেন। বিয়ের পর পরেই মেয়ে বুঝতে পারেন তার স্বামী রাসেল একজন ভুয়া পুলিশ। পরে স্থানীয়রা রাসেলকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আটক রাসেলকে গ্রেফতার দেখায় থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এরশাদুল আলম বলেন উক্ত ভুয়া পুলিশ সদস্যকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT