ঢাকা (বিকাল ৫:৪৪) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

লালমনিরহাটের কালীগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামি ঢাকা থেকে গ্রেফতার



লালমনিরহাটের কালীগঞ্জে আলোচিত ধর্ষণ মামলার আসামি আরিফুল ইসলামকে ঢাকার কাশিমপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

বুধবার ৮ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত আরিফুলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। ধর্ষণের অভিযোগ সুত্রে ও থানা পুলিশের বরাত দিয়ে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটির মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত করে অভিযানে নামে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম। ধর্ষণের শিকার মেয়েটির মা থানায় অভিযোগ করলে আত্নগোপন করে ধর্ষক আরিফু. অবশেষে গ্রেফতার হয় ঢাকার কাশিমপুর থেকে।

গ্রেফতারকৃত আরিফুল উপজেলার কাকিনা ইউনিয়ন এর কাজীরহাট বানিনগর এলাকার হোসেন আলীর পুত্র বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা (বিপিএম পিপিএম) এর নির্দেশক্রমে তদন্ত ও শিশুটির মেডিকেল পরীক্ষা করে ধর্ষণের আলামত পাওয়া যায় এবং তার প্রেক্ষিতে অভিযুক্ত আরিফুলকে গ্রেফতার করতে মাঠে নামে থানা পুলিশের সহঃ উপ পরিদর্শক নাজমুল হোসেন ও তার টিম। গোপন সুত্রে জানা যায়,আরিফুল ঢাকায় আত্নগোপন করে পালিয়ে আছে,মূলত সুত্রের বরাত দিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ধর্ষক আরিফুলকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন গ্রেফতারকৃত আরিফুলকে ঢাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর প্রাথমিক জিজ্ঞেসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে এবং তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে দায়ের করা মামলায় বৃহস্পতিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT