ঢাকা (বিকাল ৩:২৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

রাস্তা নিয়ে বিরোধে গৌরীপুরে স্ত্রী-সন্তানদের সামনে বৃদ্ধকে গলা টিপে হত্যা

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের ভালুকাপুর গ্রামে স্ত্রী সন্তানদের সামনে গলাটিপে জাতীয় পার্টির নেতা বৃদ্ধ আব্দুল মোতালেব (৬০) কে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি মৃত আব্দুর রহমানের ছেলে। এ ঘটনা ঘটে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্ত্রী আনোয়ারা খাতুন জানান, নিহত বৃদ্ধের পরিবারের সাথে প্রতিবেশী খোকন, চান মিয়া ও সুরুজ আলীদের সঙ্গে রাস্তার জমি নিয়ে বিরোধ চলছিলো। আমার স্বামী বলেছিলো সরকারি নির্ধারিত জায়গা দিয়ে রাস্তা নিতে। অথবা দু’পক্ষের জমিতে রাস্তা করতে। ওরা এই প্রস্তাব মেনে নেয়নি। নিহতের ছেলে মোঃ জুয়েল মিয়া বলেন, ঘটনার দিন সকালে রাস্তা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের দু’ভাইকে আটকে রেখে প্রকাশ্যে খোকন বাবাকে দু’হাত দিয়ে গলাটিপে ধরে ঝুলিয়ে রাখায় আমার বাবার মৃত্যু হয়।

বৃদ্ধের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান। তিনি জানান, হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সহনাটী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল মুন্নাফ জানান, মোতালেব উপজেলা জাতীয় পাটির সদস্য ও ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT