ঢাকা (রাত ১:৫৮) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে করোনা আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু



নওগাঁর রাণীনগরে করোনা আক্রান্ত হয়ে ইসরাফিল আলম নভেল (৪৫) নামে ভেটেরিনারি এক ওষুধ ব্যবসায়ী মারা গেছেন। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। ইসরাফিল আলম নভেল উপজেলার সদর বাজারের বিজয়ের মোড় এলাকার মৃত মেছের উদ্দিন মাস্টার এর ছেলে।এছাড়া করোনা আক্রান্ত আরো দুইজন হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বিষয়টি নিশ্চিত করে বলেন,গত ১৭ মে ইসরাফিল আলম নভেলের করোনা পজেটিভ রির্পোট আসে। এরপর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে ২৩ মে নওগাঁ সদর হাসমপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে ২৬ মে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে তিনি মারা যান।

শুক্রবার বেলা সাড়ে ১০টা নাগাদ স্বেচ্ছাসেবী সংগঠনের লোকজনের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে তার দাফন সম্পন্ন করা হয়েছে। ইসরাফিল আলম সদরের বিজয়ের মোড় এলাকায় ওষুধের দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন। রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়,গত ১০ দিনের ব্যবধানে ইসরাফিলসহ তিন জনের করোনা সনাক্ত হয়। এর মধ্যে ইসরাফিল আলম মারা গেলেন। এছাড়া সদরে আরো একজনসহ দুই জন হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT