ঢাকা (ভোর ৫:৪৪) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

রাণীনগরে আক্রান্ত ১৬ জনই এখন করোনামুক্ত

<script>” title=”<script>


<script>

আবুু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে আক্রান্ত ১৬ জনই করোনা হয়েছেন। সর্বশেষ ৯ জনের রিপোর্ট আসার পর সবাইকে সুস্থতা ঘোষনা করেছে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্স।
রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতে খারুল আলম খাঁন জানান, এ পর্যন্ত রাণীনগর উপজেলায় হাসপাতালের ডাক্তার, নার্স, এম্বুলেন্স চালক এবং ঢাকা ও নারায়নগঞ্জ ফেরতসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়।
তিনি জানান, ঢাকা ফেরত এবং নারায়নগঞ্জ ফেরতদের সংস্পর্শে আসায় একই পরিবারে মাত্র ছয় দিনের শিশুসহ মোট ৭ জন এবং আরেক পরিবারের ২ জন, হাসপাতালের ডাক্তার, নার্স, গাড়ীচালক ৮ জনসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করেন এবং খট্রেশ্বরের আক্রান্ত একজন ঢাকায় থাকেন। ফলে রাণীনগররে অবশিষ্ঠ ১৬ জন শনাক্তরা হোম আইসোলেশনে থেকে নিবির চিকিৎসা গ্রহন করেন। ধারাবাহিক রিপোর্টে একের পর এক করোনা নেগেটিভ আসতে থাকে ।
সর্বশেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অপেক্ষমান থাকা ৯ জনেরই রিপোর্ট নেগেটিভ আসে । ফলে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আক্রান্ত ১৬ জনকেই সুস্থতা ঘোষনা করা হয়েছে বলে জানিয়েছেন ডা: ইফতে খারুল আলম ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT