ঢাকা (বিকাল ৫:১৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

যুবলীগ নেতার উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত       

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের যুবলীগ নেতা তানভীর হানের উপর গত (১৩ ফেব্রুয়ারী)  শনিবার রাত সাড়ে আটটার দিকে  অতর্কিত হামলাকারীদের দৃষ্টান্তমুলুক শাস্তির দাবিতে (২২ ফেব্রুয়ারী) সোমবার বেলা ১২ টার দিকে রাজাপুর গ্রামবাসীর  ব্যানারে রাজাপুর মধ্য বাজারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে এতে গ্রামের নারী পুরুষ মিলে প্রায় সহস্রাধিক মানুষ অংশ নেয় ।

এসময় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেনবক্তব্য দেন, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি এরশাদুল ইসলাম বুল বুল,রাজপুর বাজারের ব্যাবসায়ী জিল্লুর রহমান টিটু,ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি জুবায়ের আহমেদ, সাধারণ সম্পাদক বখতিয়ার আমীন অপু,যুবলীগ নেতা সাহাজুল ইসলাম, সাদ্দাম হোসেন,হামলায় স্বীকার তানভীর হাসানের মা  হাসিয়া বেগম, ভাগ্নী জেন্সী আক্তার প্রমুখ।বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলুক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য অতর্কিত হামলা ও ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপের আঘাতে তানভীর হাসান (৩২) নামের এক যুবলীগ নেতা গুরুতর আহত হন। তাঁর বাড়ি উপজেলার রাজাপুর দক্ষিণহাটি গ্রামে।গত ১৩ ফেব্রুয়ারী শনিবার রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে।এ ঘটনায় রাতেই আশঙ্কাজনক অবস্থায় আহত তানভীর হাসানকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তানভীর হাসানের শারীরিক উন্নতি না হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গত রোববার ভোর পাঁচটার দিকে রাজাপুর দক্ষিণহাটি গ্রাম থেকে জিটু মিয়া (৩৮) ও রফিকুল ইসলাম (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রাজাপুর দক্ষিণহাটি গ্রামের বাসিন্দা তানভীর হাসানের(৩২) সঙ্গে একই ইউনিয়নের রাজাপুর বড়কান্দা গ্রামের ইমামুল মিয়ার (৪০) গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পক্ষে- বিপক্ষে থাকাসহ পারিবারিক নানা বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে তানভীর নিজ ইউনিয়নের রাজাপুর বাজার থেকে নিজ বাড়ি যাওয়ার পথে রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে পৌঁছামাত্রই আগে থেকে রামদা,কিরিচ,ছোরাসহ বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র নিয়ে ওৎ পেতে থাকা ইমামুল মিয়া ও তার ছোট ভাই এনামুল মিয়ার (৩০) নেতৃত্বে ১০-১২জন মিলে তানভীরের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তানভীরের মাথা,পিঠ, বুক,কাধ,কোমর, দুই হাত ও দুই পায়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে আঘাত করে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

আসামিদের মোবাইল ফোন বন্ধ থাকায় কারো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন,পূর্ব বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। কী কারণে এই ঘটনা ঘটেছে তার সত্যতা উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলমান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT