ঢাকা (দুপুর ১২:১৩) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

মোবাইলে গান বাজানোকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

<script>” title=”<script>


<script>

২০ জানুয়ারি বুধবার বিকেল ৫ ঘটিকার সময় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর চা বাগানের ৫ নং সেক্টরে মোবাইল ফোনে গান বাজানোকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। এঘটনায় জড়িত ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, বড় ভাই রঞ্জিত কয়রার (২৮) স্ত্রী মোবাইল ফোনে স্পিকারের মাধ্যমে উচ্চসরে গান শুনছিলেন। এতে উচ্চস্বরে বিরক্ত হয়ে বাধা দেন রঞ্জিতের ছোট ভাই সঞ্জিত কয়রা (২৫)। আপত্তির পরও গান বাজনা বন্ধ না করায় সঞ্জিত তার বড় ভাইয়ের স্ত্রীর (ভাবি) মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলেন।

বিকেলে রঞ্জিত কয়রা কাজ শেষে বাড়ি ফিরলে স্ত্রীর কাছ থেকে মোবাইল ফোন ভাঙার বিষয়টি জানতে পেরে ক্ষুব্দ হয়ে যান এতে বিষয়টি নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্ক বিতর্কের সৃষ্টি হলে এক পর্যায়ে সঞ্জিত কয়রা উত্তেযিত হয়ে দা দিয়ে কুপিয়ে বড় ভাই রঞ্জিতকে গুরুতর আহত করেন। আহত অবস্থায় প্রতিবেশীরা রঞ্জিত কয়রাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস ছালেক নিশ্চিত করে জানান, বিষয়টি নিয়ে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। অভিযোগ পেলে হত্যা মামলায় আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT