ঢাকা (রাত ৯:২৫) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ফাইনালে কিশোয়ার

<script>” title=”<script>


<script>

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ১৩তম আসরের গ্রান্ড ফিনালে পর্ব শুরু হয়েছে। গ্র্যান্ড ফিনালের প্রথম রাউন্ডে বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী তার রেসিপি হিসেবে পান্তা ভাত, আলু ভর্তা, মাছ ভাজা এবং সালাদ উপস্থাপন করেছেন।

গতকাল সোমবার (১২ জুলাই) বিচারকদের সামনে গ্রান্ড ফিনালের প্রথম রাউন্ডে বাঙালি খাবারকে প্রতিনিধিত্বকারী কিশোয়ার চৌধুরী তার রেসিপি উপস্থাপন করে বলেন,“এটা এমন এক ধরনের খাবার যেটা আপনি কোনো রেস্তোরায় পাবেন না।”

এত বড় একটি প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে এরকম রেসিপি উপস্থাপন করায় ভীতি কাজ করলেও এই রেসিপি নিয়ে নিজে গর্বিত বলে জানান কিশোয়ার চৌধুরী।

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ফেসবুক পেজে গ্রান্ড ফিনালের প্রথম রাউন্ডের একটি ভিডিওতে কিশোয়ারের রেসিপির প্রশংসা করতে দেখা যায় বিচারকদের।

এর আগে গতকাল সেমিফাইনাল রাউন্ডে প্রতিদ্বন্দ্বী দুই প্রতিযোগী জাস্টিন নারায়ণ ও অ্যালিস পুলব্রুক এর সাথে লড়াইয়ে জিতে গ্র্যান্ড ফিনালেতে নিজের অবস্থান নিশ্চিত করেন বাংলাদেশি বংশোদ্ভূত প্রতিযোগী কিশোয়ার চৌধুরী।

কিশোয়ারকে বিজয়ীর মুকুটে দেখতে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ‘হ্যাশট্যাগ গো কিশোয়ার’ ট্রেন্ড।

প্রসঙ্গত, বিশ্বের প্রায় ৪০টি দেশে রান্নাবিষয়ক রিয়েলিটি মাস্টারশেফ  এর আয়োজন করে থাকে। তবে মাস্টারশেফ অস্ট্রেলিয়া এদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়, অস্ট্রেলিয়াতেও এটি সর্বাধিক প্রচারিত অনুষ্ঠান।

প্রতিযোগিতার এবারের মৌসুম শুরুর পর থেকেই চমক দেখিয়ে আসছেন কিশোয়ার চৌধুরী। তার বাবা বাংলাদেশী বীর মুক্তিযোদ্ধা। কিশোয়ারের মায়ের বাড়ি কলকতায়। ভিক্টোরিয়া রাজ্যের মেলবোর্নের বাসিন্দা কিশোয়ার চৌধুরীর জন্ম ও বেড়ে ওঠা অস্ট্রেলিয়াতেই।

কিশোয়ার পেশায় একজন বিজনেস ডেভেলপার। দুই সন্তানের মা কিশোয়ার সন্তানদের জন্য বাংলাদেশি খাবার রান্না করতে গিয়েই পরিবারের কাছ থেকে শিখেছেন নানান রেসিপি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT