ঢাকা (সন্ধ্যা ৬:০০) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মাদারীপুরে ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপলক্ষে নগদ অর্থ প্রদান

<script>” title=”<script>


<script>

মাদারীপুরের শিবচরের বহেরাতলা দক্ষিণ ইউনিয়নে হাজী আবুল কাশেম উকিল ফাউন্ডেশনের পক্ষ থেকে, ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

গত বুধবার সকালে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারেরচর হাজী আইজউদ্দিন উকিল পাবলিক উচ্চ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে ৫শত টাকা করে, প্রায় লক্ষাধিক টাকা ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম মিয়া, আলহাজ্ব কাশেম উকিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বদরুদ্দোজা বাদরু উকিল, বহেরাতলা আদর্শ মহাবিদ্যালয় প্রিন্সিপাল মোঃ মোস্তাফিজুর রহমান, সরকারের চর হাজী আইজউদ্দিন উকিল পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শংকর লাল সেন প্রমুখসহ অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দরাও উপস্থিত ছিলেন।

আলহাজ্ব কাশেম উকিল ফাউন্ডেশনের সভাপতি বদরুদ্দোজা বাদরু উকিল বলেন, আবুল কাশেম উকিল ফাউন্ডেশনের যাত্রা শুরু ২০০৭ সাল থেকে। স্থানীয় ভাবে প্রথমে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি, ভবিষ্যতে বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কার্যক্রম চালু আছে। এলাকায় গরীব ও অসহায়দের সহায়তা করা হবে। হাজী কাশেম উকিল ফাউন্ডেশন সবসময় বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের মানুষের পাশে থাকবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডা: মো: সেলিম বলেন, হাজী কাশেম উকিল ছিলেন একজন ন্যায় পরায়ণ, সৎ ও সাহসী ব্যক্তি। তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে বহেরাতলা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। তার নামে এই ফাউন্ডেশনটি আজ ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়। আমি এই ফাউন্ডেশনের মঙ্গল কামনা করি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT