ঢাকা (সন্ধ্যা ৬:১৪) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

মাঠে অনভিপ্রেত ঘটনার জন্য ক্ষমা চাইলেন মুশফিক

<script>” title=”<script>


<script>

গতকাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর রাউন্ডে ফরচুন বরিশালের বিপক্ষে মেজাজ হারিয়ে সতীর্থ নাসুমের দিকে তেড়ে যান বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম।

ম্যাচে বরিশালের ইনিংসের ১৩-তম ওভারে একবার এবং ১৭তম ওভারে আরও একবার নাসুম আহমেদকে মারতে উদ্যত হন মুশফিক। জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দলের সিনিয়র ক্রিকেটার হিসেবে তার এমন আচরণ ভালোভাবে নেননি ক্রিকেট বিশ্লেষক ও সমর্থকরা।

ম্যাচে বরিশালের ইনিংসের ১৩-তম ওভারে একবার এবং ১৭তম ওভারে আরও একবার নাসুম আহমেদকে মারতে উদ্যত হন মুশফিক। জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দলের সিনিয়র ক্রিকেটার হিসেবে তার এমন আচরণ ভালোভাবে নেননি ক্রিকেট বিশ্লেষক ও সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও উঠেছে সমালোচনার ঝড়।

এরই প্রেক্ষিতে আজ মঙ্গলবার এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নাসুম, সৃষ্টিকর্তা ও সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন মি. ডিপেন্ডেবেল মুশফিকুর রহিম। পোস্টে মুশফিক লিখেন…

সকলকে আসসালামুয়ালাইকুম, সর্ব প্রথম আমি  ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া ঘটনাটির ব্যাপারে আনুষ্ঠানিকভাবে আমার সমস্ত ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চাইছি।  ইতিমধ্যে, আমি খেলার পরে আমার সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত, আমি সর্বশক্তিমানের কাছে ক্ষমা প্রার্থনা করি। আমি সর্বদা মনে রাখি যে আমি একজন সর্বোপরি একজন মানুষ এবং আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে ইনশাল্লাহ নিকট ভবিষ্যতে এরকমটা মাঠ কিংবা মাঠের বাইরে পুনরাবৃত্তি হবে না …. জাজাকআল্লাহ খায়ের♥️

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT