ঢাকা (দুপুর ১২:৫০) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

মহেশখালীতে আগুনে পুড়ে ৬ বছরের শিশুর করুণ মৃত্যু, দু’টি ঘর পুড়ে ছাই

<script>” title=”<script>


<script>

মহেশখালী  উপজেলার ছোট মহেশখালী তেলী- পাড়া এলাকায় আগুনে পুড়ে মারা গেছেন আনাফ হোসেন সাবিত ( ৬) বয়সী শিশু। এছাড়াও অগ্নিকান্ডে দু’টি ঘর পুড়ে ছাঁই।

আজ সোমবার দুপুর ১ঘটিকা সময় ছোট মহেশখালী ইউনিয়নের তেলি – পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  আনাফ হোসেন সাবিত (৬) গোরকঘাটা বাজার ডিমের দোকানদার মোঃ হোসন সও ছোট ছেলে।

জানা যায়, সাবিত রুমে খেলা করে ছিলেন ধারণা করা হচ্ছে ঘরের রুমের ভিতরে আগুন জ্বালিয়েছে। সৃষ্ট ওই আগুন পরক্ষনে পুরো রুম ছড়িয়ে পড়লে সাবিত ভয়ে রুমের দরজা বন্ধ করে দেয়।

আগুন ব্যাপক ভাবে ছড়িয়ে পড়লে পরিবারের অন্য লোকজন জানতে পারে। পরে তারা রুমের ভিতরে থাকা সাবিতকে উদ্ধারের চেষ্টা করতে থাকেন । পরে তাৎক্ষণিকভাবে আগুন পুরো বাড়ি ছড়িয়ে যায় বলে বলেন সাবিতের পরিবার পরিজন জানান। দু’টি ঘরে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

 

ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে মহেশখালী মহেশখালী থানা ও ফায়ার সার্ভিসের সদস্য উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান আগুন নিয়ন্ত্রণ হলেও রক্ষা করা যায়নি ছোট শিশুকে অগ্নিদত্তে নিথর মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস ও পুলিশ।

নিহত শিশুর মামা স্থানীয় এম ইউপি সদস্য নুরুল আলম মেম্বার জানান দুপুরে অনাকাঙ্খিত ঘটনায় ভাগিনার মৃত্যু হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT