ঢাকা (সকাল ১০:৪৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ভোলায় সাড়ে ছয় কেজি গাঁজাসহ দুই যুবক গ্রেপ্তার

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি:   ভোলায় মাদকের চালান আমদানী করার সময় মো. মনিরুল ইসলাম শুভ (৩০) ও মো. সোহাগ মোল্লা (৩২) নামের দুই যুবককে সাড়ে ছয় কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। এসময় তাদেরকে বহন করা তিন শত পিস আনারস ভর্তি একটি পিকআপ জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত্র সোয়া ১২ টার দিকে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা বাঘারহাওলা ২ নং ওয়ার্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. মনিরুল ইসলাম শুভ ভোলা সদর পৌর ৭নং ওয়ার্ডের মো. রফিকুল ইসলামের ছেলে ও মো. সোহাগ মোল্লা সদর থানার ভেদুরিয়া ৩নং ওয়ার্ডের আঃ বারেক মোল্লার ছেলে।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) শংকর কুমার ঘোষ ও সংগীয় ফোর্স নিয়ে ভোলা সদর মডেল থানাধীন পূর্ব ইলিশা বাঘারহাওলা ২ নং ওয়ার্ডে অভিযান চালিয়ে দেড়টনী একটি পিকআপের পিছনে ছোট ছোট ৩ শত পিচ আনারসের মাঝে পাটের ছালার মধ্যে দুই পোটলায় সাড়ে ছয় কেজি গাঁজাসহ মো. মনিরুল ইসলাম শুভ ও মো. সোহাগ মোল্লা নামের দুই যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ওসি বলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT