ঢাকা (দুপুর ২:৪৭) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ভোলায় ভ্রাম্যমান আদালত ১৯ ব্যবসায়ীকে জরিমানা

<script>” title=”<script>


<script>

ভোলা প্রতিনিধিঃ   ভোলায় করোনা ভাইরাস আতঙ্কে পাইকারী বাজারে কিছু অসাধূ ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্য বেশী দামে বিক্রি করার অভিযোগে ১৯ ব্যবসায়ীকে ৩ লক্ষ ৬২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
শনিবার(২১ মার্চ) সকাল ১১ টা থেকে সন্ধা পর্যন্ত শহরের খালপাড় রোড,কাঁচা বাজার, পরানগঞ্জ,ইলিশা, ব্যাংকের হাট ও ভেলুমিয়ার বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করা হয়।ভোলার জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়,শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত নির্বাহী ম্যাজিট্রেট
মোঃ রিদওয়ানুল ইসলাম, জিমরান, নাদির হোসেন শামিম, পিয়াস চন্দ দাস, রেজওয়ানা চৌধুরী, নুশরাত ফাতেমা চৌধুরীর ভ্রাম্যমান আদালতের পৃথক ৩ টি দল শহরের কাঁচা বাজার, খালপাড় সড়ক,মুদিপট্টিসহ বিভিন্ন বাজারে অভিযান চালায়।এ সময় নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পেঁয়াজ, আলু, চাল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যর দাম বেশি বিক্রি করার দায়ে ১৯ ব্যবসায়ীকে ৩ লক্ষ ৬২ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক বলেন, আমরা বাজার নিয়ন্ত্রণের জন্য কাজ করে যাচ্ছি। কেউ যাতে গুজব ছড়িয়ে বেশি দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করতে না পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT