ঢাকা (রাত ৯:০২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিতে গুরুতর আহত ছাত্রদল সভাপতি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে

<script>” title=”<script>


<script>

ভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিবর্ষণে গুরুতর আহত ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। বর্তমানে তার অবস্থা আরো গুরুতর।

বিএনপি ও তার পরিবার পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।তিনি বর্তমানে ঢাকার গ্রীনরোডে ধানমন্ডি কমফোর্ট হাসপাতালে লাইফ সার্পোটে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তার মাথা ও শরীরে পুলিশ গুলিবর্ষণ করেছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থা সংকটপন্ন।

তিনি আরো বলেন, সাধারন মানুষের স্বার্থ রক্ষার আন্দোলনে পুলিশের নির্বিচারে গুলিবর্ষণ গনতন্ত্রের উপর আঘাত। আমরা কেন্দ্রীয় ছাত্রদল এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের সহযোদ্ধা নুরে আলমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।

উল্লেখ্য-গত রোববার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে, ভোলা জেলা বিএনপি’র আয়োজনে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে বিনা উস্কানিতে, পুলিশ হঠাৎ লাঠিচার্জ ও নির্বিচারে নেতাকর্মীর উপর গুলিবর্ষণ করেন।

এসময় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম নিহত হন ও জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমসহ শতাধিক নেতাকর্মী গুরুতর আহত হন।আহতদের ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে নুরে আলমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বরিশালে রেফার করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে রাতেই বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT