ঢাকা (বিকাল ৫:২৫) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ভোলায় চার সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

<script>” title=”<script>


<script>

ভোলার লালমোহনে গলায় ফাঁস লাগানো অবস্থায় নাজমা বেগম (৩৮) নামের এক গৃহবধূর (চার সন্তানের জননী) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আবুগঞ্জ বাজার এলাকায় গৃহবধূর নিজ বসতঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ নাজমা বেগম উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আবুগঞ্জ বাজার এলাকায় ফরাজি বাড়ির মো. সিদ্দিকের স্ত্রী ও ৪ সন্তানের জননী।

নিহত গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায় , দীর্ঘদিন যাবত গৃহবধূর সাথে তার ননদের মনমালিন্য চলে আসছিল। গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উভয়কে মিলিয়ে দেন।

রাতে প্রতিদিনের ন্যায় পরিবারের সকলের সাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত দুটার দিকে গৃহবধূর মেয়ে ঝুমুর মায়ের রুমে মশারী টানাতে গিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঘরের আড়ার সাথে মায়ের ঝুলতে লাশ দেখে চিৎকার দেন। তার চিৎকারে ঘরের ও বাড়ির অন্যান্যরা এসে গৃহবধূর লাশ নিচে নামান। এদিকে পুলিশ সংবাদ পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করেন।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT