ঢাকা (দুপুর ১২:৩৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় কাঠ সংগ্রহ করতে গিয়ে বৃদ্ধর মৃত্যু



ভোলা প্রতিনিধি:  ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় কেওড়া বনে জ্বালানি কাঠ সংগ্রহ করতে গিয়ে আঃ লতিফ সৈয়াল (৭৫) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।

সোমবার (২২ জুন) সকাল ৯টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে রবিবার দিবাগত রাতের কোন এক সময় তিনি মারা যেতে পারেন বলে ধারনা করছেন স্থানীয়রা। নিহত আঃ লতিফ সৈয়াল উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭নং ওয়ার্ডেও বাসিন্দা। তার ৫ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

স্থানীয় ও তার পরিবারের সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ। গত রোববার বিকাল ৫ টার দিকে কেওড়া বনে জ্বালানি কাঠ সংগ্রহ করতে গিয়ে রাতে আর বাসায় ফিরেননি। তার পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজির করেন।

পরে আজ সোমবার তাকে কেওড়া বন থেকে ৭০ গজ দূরে মৃত অবস্থায় দেখতে পায়। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল কে জানালে তিনি সাথে সাথে মনপুরা থানা অবগত করেন। পরে মনপুরা থানা পুলিশ এসে আঃ লতিফ সৈয়ালকে মৃত অবস্থায় লাশ উদ্ধার করে। মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাখাওয়াত হোসেন এই তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT