ঢাকা (দুপুর ২:১০) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় ইমাম হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ২

ভোলায় ইমাম হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ২

<script>” title=”<script>


<script>

সাড়ে চার মাস পর ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মসজিদের ঈমাম মাওলানা নুরুল ইসলাম (৩৫) হত্যা মামলার প্রধান আসামী আবু তাহের মাঝি (৫১) ও তার স্ত্রী কুলছুম বেগম (৪২) কে প্রেপ্তার করা হয়েছে।
গত শুক্রবার ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাবের সহায়তায় শশীভূষণ থানা পুলিশের একটি চৌকস দল তাদেরকে গ্রেপ্তার করেন। গতকাল শনিবার দুপুরে তাদেরকে চরফ্যাশন আদালতে সোপর্দ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর চন্দ্র দাস বলেন, ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ১নং গদি নামক এলাকা থেকে শুক্রবার র‌্যাবের সহায়তায় সঙ্গীয় ফোর্স নিয়ে ইমাম হত্যা মামলার প্রধান আসামী আবু তাহের মাঝি ও তার স্ত্রী কুলছুম বেগম কে আটক করা হয়।

উল্লেখ্য, গত বছরের ১৪ই অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ৮ টায় দিকে নিহত মাওলানা নুরুল ইসলাম ও আবু তাহের মাঝি গংদের বিরুদ্ধে পার্শ্ববর্তী অপর এক ব্যক্তির দেওয়া মামলার খরচের টাকার হিসাব নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আবু তাহের মাঝি গংরা মাওলানা নুরুল ইসলাম ও তার স্ত্রী মরিয়ম বেগমকে কুপিয়ে গুরুত্বর আহত করে। মাওলানা নুরুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চরফ্যাশন হাসপাতাল থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ
হাসপাতালে প্রেরণ করা হয়। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকাল ৫ টার তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে শশীভ‚ষন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই সময় পুলিশ মামলার এজাহারভূক্ত আসামী আঃ মালেক কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT