ঢাকা (রাত ২:৪২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ভার্মি কম্পোস্টের তরুন উদ্দ্যোক্তার পাশে কেঁচো সার উদপাদক সংগঠন

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার তরুণ উদ্দ্যোক্তা কেঁচো সার চাষী অসুস্থ মিলনের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন কেঁচো সার উদপাদকদের সংগঠন ভার্মি কম্পোস্ট উদপাদক এ্যাসোসিয়েশন। মিলন আলী ভার্মি কম্পোস্ট উদপাদক এ্যাসোসিয়েশনের ভোলাহাট উপজেলা শাখার সমন্বয়কারী।

সোমবার দুপুরে অসুস্থ মিলন আলীর সাথে দেখা করে বাংলাদেশ ভার্মি কম্পোস্ট উদপাদক এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক সানাউল্লাহ সুমন বলেন, চাঁপাইনবাবগঞ্জে ভার্মি কম্পোস্ট সার উদপাদন এমনিতেই খুব কম। তারপরেও যে সকল তরুন উদ্দ্যোক্তা এই কাজে ব্যস্ত সময় পার করছেন মিলন তাদের মধ্যে একজন। কিন্তু বড় অসময়েই সে কঠিন ব্যাধিতে আক্রান্ত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে আমরা মর্মাহত।

এ সময় উপস্থিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. নূরুল ইসলাম তরুন এই উদ্দ্যোক্তার দ্রুত সুস্থতা কামনা করে বলেন, আমি আল্লাহর কাছে প্রার্থনা করি মিলন যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন এবং কোন বিপদে বিচলিত না হয়ে আল্লাহর উপরে বিশ্বাস রেখে ধৈর্য্য ধারণ করেন। মিলনের সর্বাঙ্গিণ সুস্থতা কামনা করেন এবং উন্নত চিকিৎসাসহ পাশে থাকার আশ্বাস দেন সংগঠনটির নেতৃবৃন্দ। পরে অসুস্থ মিলনকে সংগঠনের পক্ষ হতে আর্থিক সহায়তা প্রদাণ করা হয়।

অসুস্থ মিলনকে দেখতে এ সময় সংগঠনটির দপ্তর সমন্নয়ক জোবায়ের হোসেন ডালিম, জিন্নাত হোসেন, নাসের উদ্দিন, জাহির উদ্দিন, আলি হায়দার রুমানসহ অন্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর মিলন আলীর হার্ট অ্যাটাক হলে তার দুই হাত-পা অবস হয়ে যায় এবং সে বাকশক্তিহীন হয়ে পড়ে। পরে চিকিৎসার জন্য তরুন উদ্দ্যোক্তা মিলনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT