ঢাকা (দুপুর ১:৩৮) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

বোম্বে যেতে রাজি না হওয়ায় লোহাগড়ায় মাদ্রাসা ছাত্রীকে মারপিট

<script>” title=”<script>


<script>

বোম্বে যেতে রাজি না হওয়ায় তায়েবা খানম (১৫) নামে এক কিশোরীকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপরে নড়াইলের লোহাগড়া উপজেলার কুমোরডাংগা গ্রামে ওই কিশোরী হামলার শিকার হন। বর্তমানে আহত কিশোরী লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন। ওই কিশোরী ধলইতলা মাদ্রাসার ছাত্রী।

ইতনা ইউনিয়নের কুমোরডাংগা গ্রামের মোঃ আইব শেখ অভিযোগে জানান, আমার মেয়ে তায়েবা খানম বুধবার দুপুর ২টার দিকে গ্রামের এক আত্মীয় বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে জয়দেব পালের বাড়ির পেছনের রাস্তায় পৌঁছালে একই গ্রামের মহিউদ্দিন শেখের ছেলে ইনছান শেখ ও আইয়ুব শেখের নেতৃত্বে ৭/৮ জনে আমার মেয়েকে মারপিট করে। মেয়ের চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে থেকে আহত মেয়েকে উদ্ধার করে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিতা কিশোরীর পিতা অভিযোগ করেন, ইনছান শেখ দীর্ঘদিন যাবত আমার মেয়েকে বোম্বে নিয়ে যাবার জন্য উত্ত্যক্ত করছিল। তায়েবা বোম্বে যেতে রাজি হয়নি তাই তাকে বেদম মারপিট করা হয়েছে।

তিনি আরো জানান, ইনছান শেখ বোম্বেতে নারী পাচার চক্রের সদস্য। পুলিশ তদন্ত করলে পাচারের তথ্য বেরিয়ে আসবে। অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT