ঢাকা (সন্ধ্যা ৭:০০) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

বি.এন.পি নেতা এনামুলের শারীরিক অবস্থার অবনতি ঢাকায় প্রেরণ

<script>” title=”<script>


<script>

মোঃ ইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধিঃ  করোনায় ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মোহাম্মদ এনামুল হক চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় থাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শনিবার (৪ জুলাই) বিকেলে নগরীর পাঠানটুলাস্থ মাউন্ড এডোরা হাসপাতালে থেকে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার এ্যাপলো হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সিলেট শাখার সাধারণ সম্পাদক ডা. শাকিল রহমান। তিনি জানান, গত বুধবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মাউন্ড এডোরা হাসপাতালে ভর্তি হন ইনামুল হক চৌধুরী। পরদিন বৃহস্পতিবার তাঁর শরীরে করোনা শনাক্ত হয়। আর গতকাল শুক্রবার রাত থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।

এসময় তাঁর ফুসফুসে ইনফেকশন বেড়ে যায়। এমন অবস্থার প্রেক্ষিতে তাকে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে ঢাকার এ্যাপলো হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় তিনি সিলেটবাসী সহ দেশে-বিদেশে অবস্থানরত সকলের কাছে নিজের জন্য ও নিজের পরিবারের অন্যান্য সদস্যের জন্য সিলেটবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে করোনার উপসর্গ নিয়ে তার বাবা মুজিবুল হক চৌধুরী ও তার মা ফাতেমা রওশন আরা চৌধুরীও নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৮০ বছর বয়স্ক তার বাবার শারীরিক অবস্থা জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

গত দুই দিন থেকে তাকে ওই হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। তাদের দুজনের করোনা পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT