ঢাকা (বিকাল ৪:৪২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বিষাক্ত পটকা মাছ খেয়ে মা ও ছেলের মৃত্যু

<script>” title=”<script>


<script>

নদীতে মাছ ধরতে গিয়ে পাওয়া পটকা মাছ খেয়ে; ছেলেসহ মায়ের মৃত্যু হয়েছে। খুলনার লবণচরা থানার মাথাভাঙ্গা রেলব্রিজ এলাকায় সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই জন আব্দুর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) ও স্ত্রী পরী বেগম (৫৫)। এ ঘটনায় সাইদুল (২৫) নামে আরও একজন অসুস্থ হয়েছেন। তিনি খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লবণচরা থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক এ ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাছ ধরে জীবিকা নির্বাহ করা পরী বেগম সোমবার দুপুরে নদীতে মাছ ধরতে যান। এ সময় তিনি একটি মরা পটকা মাছ পান। তা এনে খেয়ে ছেলেসহ মারা গেছেন।

স্থানীয়রা আরও জানান, দুপুরে আব্দুর রহমানের স্ত্রী পরী বেগম রূপসা নদীতে মাছ ধরতে যান। এ সময় তিনি একটি মরা পটকা মাছ পান। দুপুরে পটকা মাছটি রান্না করেন। পরে ওই মাছ দিয়ে ছেলে জাহাঙ্গীর এবং বোনের ছেলে সাইদুলকে নিয়ে পরী বেগম দুপুরে খাওয়া দাওয়া করেন। খাওয়ার এক পর্যায়ে ছেলে জাহাঙ্গীর এবং মা পরী বেগমের মৃত্যু হয়। আর অসুস্থ হয়ে পরা সাইদুলকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাদের সবার বাড়ি বটিয়াঘাটার জলমা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে। এছাড়া তারা অসুস্থ হয়ে বমি করেছিলেন।

মৃত জাহাঙ্গীরের ভাবি রোজিনা বেগম বলেন, সাইদুলকে হাসপাতালে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT