ঢাকা (বিকাল ৫:৪২) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

বিশ্বকাপে মরক্কোর জয় : গর্বিত মা চুমু খেলেন বিজয়ী ছেলেকে

বিশ্বকাপে মরক্কোর জয় : গর্বিত মা চুমু খেলেন বিজয়ী ছেলের কপালে

<script>” title=”<script>


<script>

গুনে গুনে ২৪ বছরের অপেক্ষা। এই দুই যুগ ধরে বিশ্বকাপের মঞ্চে কোনো জয়ের দেখা পায়নি মরক্কো। পূর্ব আফ্রিকার দেশটি আজ কাতার বিশ্বকাপে হইচই ফেলে দিল। দুই যুগ পর তারা জয় পেয়েছে বেলজিয়ামের মতো দলের বিপক্ষে! এমন জয়ের পর এক অপূর্ব দৃশ্য দেখা গেল আল থুমামা স্টেডিয়ামে।

স্বাভাবিকভাবেই উল্লাসে মেতেছিলেন মরক্কোর ফুটবলারেরা। এর মাঝেই গ্যালারির দিকে ছুটে যান দলের ডিফেন্ডার আস্রাফ হাকিমি। সেখানে যে তার গর্ভধারীনী মা অপেক্ষা করছেন ছেলেকে কাছে পেতে। হাকিমিকে পেতেই তার কপালে চুমু একে দেন গর্বিত সেই মা। হাকিমিও মাকে আদর করেন। শুধু নিজের ছেলে নয়, তার সতীর্থদেরকেও কাছে ডেকে আদর করেছেন এই মা। গ্যালারিতে এমন দৃশ্য দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন সবাই।

উল্লেখ্য, বেলজিয়ামকে গতকাল (২৭ নভেম্বর) ২-০ গোলে হারিয়ে দিয়েছে মরক্কো। ম্যাচের প্রথমার্ধেই একবার বেলজিয়ামের জালে বল গিয়েছিল। তবে সেটা ভিএআর দ্বারা অফসাইড প্রমাণিত হয়। দ্বিতীয়ার্ধে আর ভুল করেনি মরক্কো। ৬৮ মিনিটে বদলি নামার পাঁচ মিনিট পরই প্রথম গোল করেন ফরোয়ার্ড আবদেলহামিদ সাবিরি। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে জিয়েশের ক্রস থেকে জয়সূচক গোলটি করেন জাকারিয়া আবুখলাল।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT