ঢাকা (রাত ১১:৩২) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

বিশিষ্ট রাজনীতিবিদ যুক্তরাজ্য প্রবাসী শাহিদুল ইসলাম মামুনের মাতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

<script>” title=”<script>


<script>

বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী শাহিদুল ইসলাম মামুন এর মাতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টায় সিলেটে হযরত মানিক পীর রহ. এর মাজার প্রাঙ্গনে খতমে কুরআন মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, বিশিষ্ট রাজনীতিবিদ শিক্ষানুরাগী, সমাজসেবক লন্ডন প্রবাসী শাহিদুল ইসলাম মামুন প্রবাসে থাকা সত্ত্বেও মানুষের সেবায় নিয়োজিত। শুধু মানব সেবা নয়, তাঁর অবদান সমাজের বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। যেমন বিভিন্ন মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ও অসহায় মানুষকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দুধরচকী আরো বলেন, আজ তার মাতার মৃত্যু বার্ষিকীতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক যেন উনার মাতাকে জান্নাতুল ফিরদাউস দান করেন।

আলোচনা সভা শেষে খতমে কোরআন শরীফ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ হাফিজ আজিজুর রহমান হেলাল, হাফিজ ফখরুল ইসলাম, হাফিজ শোয়াইবুর রহমান, হাফিজ আব্দুর রহমান, হাফিজ আবু তাইয়্যেব চৌধুরী মুরাদ, হাফিজ জুবায়ের আহমদ, হাফিজ সারওয়ার হুসেইন, ক্বারি সৈয়দ আশরাফুল ইসলাম, ক্বারি আব্দুল হামিদ প্রমুখ।

পবিত্র কোরআন শরিফ খতম ও মিলাদ মাহফিল শেষে শাহিদুল ইসলাম মামুনের মাতার রুহের মাগফিরাত ও শাহিদুল ইসলাম মামুনের নেক হায়াত কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে এবং বিশ্বের মানব জাতিকে করোনা মহামারী ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী ছাহেব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT