ঢাকা (সন্ধ্যা ৭:১৭) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বিকাশ প্রতারক থেকে ১ লক্ষ টাকা উদ্ধার, মালিককে ফিরিয়ে দিল পুলিশ

বিকাশ প্রতারক থেকে ১ লক্ষ টাকা উদ্ধার, মালিককে ফিরিয়ে দিল পুলিশ

<script>” title=”<script>


<script>

মোছাম্মদ সালেহা পারভীন নামের ঝিনাইদহের এক নারীর কাছ থেকে  প্রতারণার আশ্রয় নিয়ে বিকাশের মাধ্যমে ১ লক্ষ টাকা হাতিয়ে নেয় ভোলার একটি প্রতারক চক্র। পরে প্রতারণার শিকার ওই নারী একটি সাধারণ ডায়েরি করলে সাইবার ক্রাইম  ইনভেস্টিগেশন সেল, গোয়েন্দা শাখা ভোলা, টাকা উদ্ধারের কাজ শুরু করে।

অবশেষে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর এসআই (নিঃ)/রিপন মুড়ি, জেলা গোয়েন্দা
শাখা (ডিবি) ভোলা কর্তৃক উদ্ধার অভিযান পরিচালনা করে বিকাশের মাধ্যমে প্রতারিত হওয়া ১ লক্ষ টাকা উদ্ধার করেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) বিকাল ৩ টার দিকে ভোলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা গোয়েন্দা শাখার কার্যালয়ে উদ্ধারকৃত ১ লক্ষ টাকা মালিক মোছাম্মদ সালেহা পারভীনের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে পুলিশ তদন্তের স্বার্থে প্রতারকের পরিচয় গোপন রেখেছেন। ভোলা জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল গোয়েন্দা শাখার ইনচার্জ মো. জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকাশ প্রতারকের কাছ থেকে উদ্ধারকৃত ১ লক্ষ টাকার মঙ্গলবার বিকালে মালিক মোছাম্মদ সালেহা পারভীনের কাছে হস্তান্তর করা হয়েছে। ভোলার একটি প্রতারক চক্র তার কাছ থেকে মিথ্যা কথা বলে এই টাকা হাতিয়ে নেয়।

পরে এ ঘটনায় ভুক্তভোগী তার টাকা উদ্ধারের জন্য একটি সাধারণ ডায়েরি করেন। এর প্রেক্ষিতে পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় ১ লক্ষ টাকা উদ্ধার করে। এদিকে প্রতারক চক্র হাতিয়ে নেওয়া টাকা ফিরে পেয়ে খুবই খুশি মোছাম্মদ সালেহা পারভীন। টাকা উদ্ধার করে দেওয়ার জন্য তিনি ভোলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা গোয়েন্দা শাখার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT