ঢাকা (সকাল ১১:০১) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বান্দরবানে সেনাবাহিনীর আয়োজনে এক মিনিটের ঈদ বাজার

<script>” title=”<script>


<script>

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানে অসহায় দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের জন্য ‘এক মিনিটের ঈদ বাজার’ নামে ভিন্নধর্মী সেবার আয়োজন করেছে সেনাবাহিনী।

শুক্রবার (২২ মে) সকালে বান্দরবান সেনা রিজিয়নের উদ্যোগে সেনা জোনের ব্যবস্থাপনায় বান্দরবান জেলা স্টেডিয়ামে অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের জন্য এই এক মিনিটের ঈদ বাজারের আয়োজন করা হয়।

এসময় সেনাবাহিনীর পক্ষ থেকে ২৫০ জন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষকে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, নুডুলস, শাড়ি ও লুঙ্গিসহ বিভিন্ন সামগ্রী দেওয়া হয়। এ সময় সেনা কর্মকর্তারা জানান মূলতঃ তিনটি উদ্দেশ্য নিয়ে এই ‘এক মিনিটের বাজার’ নামের সেবার আয়োজন করা হয়েছে।

প্রথমত: সব সম্প্রদায়ের লোকজন আনন্দ ভাগাভাগি করে ঈদ পালন করবে। দ্বিতীয়ত: অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষ যারা বাজার করতে পারছেন না তারা এই এক মিনিটের বাজার থেকে বিনামূল্যে দ্রব্যসামগ্রী পেয়ে উপকৃত হবেন এবং তৃতীয়ত: এই এক মিনিটের বাজার কার্যক্রমের মাধ্যমে সুশৃঙ্খলভাবে কীভাবে শারীরিক দূরত্ব নিশ্চিত করা সম্ভব তা সম্পর্কে জনসাধারণকে সচেতন করা সম্ভব হবে।

বান্দরবান সেনা রিজিয়েনের পক্ষ থেকে জানানো হয় যে, পার্বত্য চট্টগ্রামে আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT