ঢাকা (সকাল ১১:৪৭) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরষ্কার বিতরণ

<script>” title=”<script>


<script>

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব -১৭) খেলার সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে এই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোলকাপ ফুটবল টুর্ণামেন্ট সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে পুরস্কার বিতরণ করেন বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বান্দরবানের পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবি, সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন, জেলা ক্রীড়া কর্মকতা মাঈন উদ্দিন মিলকি,পৌর কাউন্সিলর হাবিবুর রহমান সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও স্হানীয় নেতৃবৃন্দ।

প্রথমে সমাপনী খেলায় বালিকা দলের লামা উপজেলা বনাম নাইক্ষ্যংছড়ি উপজেলা দলের সাথে খেলা অনুষ্টিত হয়। নাইক্ষ্যংছড়ি উপজেলা দল ২-০ গোলে লামা উপজেলা দলকে পরাজিত করে।

পরে বালক দলের লামা উপজেলার সাথে বান্দরবান পৌরসভার দলের সাথে খেলা অনুষ্টিত হয়। উক্ত খেলায় নির্ধারিত সময়ে কোন পক্ষে গোল না আসাতে ট্রাইবেকার অনুষ্টিত হয়। ট্রাইবেকারে লামা উপজেলা দলকে ৬-৫ গোলে বান্দরবান পৌরসভা কে পরাজিত করে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT