ঢাকা (রাত ৪:২৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বন্ধ হোক নারী নির্যাতন নিশ্চিত হোক দেশের উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে শ্রীমঙ্গলে পুলিশ জনতা সমাবেশ ২০২০ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুুলিশ প্রশাসনের আয়োজনে শ্রীমঙ্গলে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট এলাকাভিত্তিক পুলিশ জনতা সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের কর্মসূচির অংশ হিসেবে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ আব্দুস ছালেকের সভাপতিত্বে শনিবার সকাল ১০টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে এক  সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো.আশরাফুজ্জামান।

বক্তব্য রাখেন- সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, পৌর কাউন্সিলর ছাদ উদ্দিন, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অনিতা দেব, সাংবাদিক মামুন আহমেদ, কিন্ডারগার্টেন স্কুল শিক্ষক কাজী আসমা আক্তার, কিশোরী ক্লাবের সভাপতি সুচিত্রা দেব, সম্পাদক পলি দেব, পিংকি দাশ প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন  শ্রীমঙ্গল পৌরসভার নারী কাউন্সিলর রোকেয়া পারভীন, হামিদা বেগম, শামীম আক্তার হোসেন প্রমুখ।

উক্ত সমাবেশে শ্রীমঙ্গল পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মোট ১২ টি বিট এলাকায় ‘নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে’, নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এধরণের বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন হাতে নিয়ে  বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠিত সমাবেশে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ সদস্যরা। যেকোন বিপদে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা নেয়ার আহবানও জানান তারা।

সমাবেশে জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT