ঢাকা (রাত ২:৪০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পৌর নির্বাচন উপলক্ষে চরফ্যাশনে আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

পঞ্চম ধাপে ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক সভা করেছে উপজেলা প্রশাসন।

বৃহম্পতিবার(১৮ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টায় চরফ্যাসন পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বত্তৃতায় ভোলা জেলা প্রাশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বলেন, চরফ্যাশন পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত রাখতে নির্বাচন কমিশন নির্দেশ দিয়েছেন। সরকারও এই বিষয়ে কঠোর অবস্থানে রয়েছেন।

তিনি বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারী চরফ্যাশন পৌরসভা নির্বাচনে আইন শৃংখলা সুষ্ঠ ও সুন্দর রাখতে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলদের সহযোগীতা কামনা করেন। প্রত্যেক প্রার্থীকে নির্বাচনী আচরবিধির মেনে চলার আহব্বান জানান। যাতে কারো আচরন বিধি লঙ্গন না হয় সেই দিকে আপনারা ও প্রশাসন নজর রাখবেন। নির্বাচনের আচরন বিধি লঙ্গন করা হলে ওই প্রার্থীদের প্রার্থীতা বাতিল বিধান রয়েছে।

চরফ্যাসন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার আহম্মেদ বলেন, নির্বাচনে ভোটারদের কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি বা ভয়ভীতি দেখালে প্রয়োজেন পুলিশ বাড়ী বাড়ী গিয়ে ভোটাদেও এনে ভোট দেয়ার ব্যবস্থা করবেন। ইভিএম মেশিনে ম্যাধমে চরফ্যাশন পৌরসভায় ভোটে নেওয়া হবে। আচরণবিধি লংঘন করলে কাউকে ছাড় দেয়া হবে না।

এসময় আরো উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন, সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, চরফ্যাশন থানার ওসি মো. মনিরুল ইসলাম মিয়াসহ চরফ্যাশন পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT