ঢাকা (সকাল ১১:৫৪) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী কায়দায় হামলা : বাড়ি ঘরে লুটপাট, আহত -৩



পূর্ব শত্রুতার জের ধরে জমিজমা সংক্রান্ত বিষয়ে নওগাঁর সাপাহারে নাজিমুদ্দীন ও তার সন্ত্রাসী বাহিনী, ভাবুক কাজী পাড়া গ্রামের মোজাম্মেল হকের ভোগদখলীয় জমির ২০টি আম গাছ উপরে ফেলে এবং সন্ত্রাসী কায়দায় বাড়িতে লুটপাট, হামলা আহত-৩।

ভূক্তভোগীর স্ত্রী আক্তারা খাতুন ও থানার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ভাবুক মৌজার জেএল নং ১২ দাগ নং ২৪৯ খতিয়ান নং ২০৯ ১ নম্বর দাগে ১৬ শতাংশের কাতে ১০ শতাংশ জমি দীর্ঘ দিন ধরে আমাদের ভোগ দখলে আছে। এবং উক্ত তফসিল বর্ণিত সম্পত্তি বাংলাদেশ সরকারের খাস সম্পত্তি থাকাকালীন বন্দোবস্ত করিয়া ভূমিহীন প্রজা হিসেবে স্থানীয় ভূমি কর্তৃপক্ষের মাধ্যমে ২০১৪ সালে আমার স্বামীর বরাবর ভোগদখলের অনুমতি হয়। উক্ত সম্পত্তি আমার স্বামীর পূর্বপুরুষগণ হইতে অদ্যবদি ভোগদখল করে আসতেছে। যথাসময়ে সরকারি সেরেস্তার অনূকুলে খাজনা খারিজ পরিশোধ করেন। উক্ত সম্পত্তি আমাদের বলিয়া প্রকাশিত ও প্রচারিত উক্ত সম্পত্তিতে আমাদের রোপিত আম গাছ লাগানো ছিল এবং আমরা শান্তিপূর্ণ ভাবে ভোগদখল করে আসতেছিলাম গত ৩০/০৭/২০২০ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় ছাতাহার গ্রামের পমির উদ্দীনের ছেলে নাজিমুদ্দীনের সন্ত্রাসী বাহিনী ৮/১০ জন নিয়ে আমাদের ভোগদখল কৃত জমিতে লাগানো ২০টি আম উপরে ফেলে, তৎক্ষণাৎ আমার স্বামী বাধা দিলে নাজিমুদ্দীন ও তার সন্ত্রাসী বাহিনী আমার স্বামীর পিছু ধাওয়া করে আমাদের বসতবাড়িতে হামলা চালায় এবং আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে হাতে থাকা রড দিয়ে আমার স্বামীর মাথাতে আঘাত করে মাথা ফাটিয়ে দেয় এবং আমাকে ও আমার ননদকেও বেধড়ক মারপিট করে বাড়িতে লুটপাট চালায়। গ্রামবাসী আমাদের উদ্ধার করে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসেন আমার স্বামীর মাথায় ৮টি সেলাই দিতে হয়েছে।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটনের সাথে কথা হলে তিনি জানান, এ বিষয়ে একটি এজাহার গ্রহন করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT