ঢাকা (সকাল ৭:০২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

পাথর বোঝাই ট্রাকে ফেনসিডিলসহ ভারতীয়কে আটক করেছে বিজিবি

আটককৃত ভারতীয় (মাঝে), ট্রাক পিছনে।
আটককৃত ভারতীয় (মাঝে), ট্রাক পিছনে।

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্ত এলাকা থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে এক ভারতীয় ট্রাক চালককে গ্রেফতার করতে সক্ষম হয় বিজিবি।
আর এ কাজে ব্যবহৃত পাথর বোঝাই ভারতীয় ট্রাকটিকে জব্দ করা হয়। গ্রেফতারকৃত ভারতীয় ট্রাক চালক মালদা জেলার মালদা থানার অন্তর্গত কাঞ্চন টাওয়ার এলাকার নরেন্দ্রপুর গ্রামের মো. খলিল শেখের ছেলে টনিক শেখ (৩২)।

ফেনসিডিলসহ ভারতীয় ট্রাক চালক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান রোববার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়নের অধিনস্থ শিয়ালমারা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. শাহিনুর রহমানের নেতৃত্বে একটি টহল দল শনিবার বিকাল সাড়ে ৫ টায় জেলার শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্ত এলাকা সংলগ্ন সীমান্ত পিলার ১৮৬/২-এস হতে ৩ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে পানামা ৫ নম্বর গেইটে একটি ভারতীয় ট্রাকে (ওহফ-ডই-৫৯ ই-৩১৬৩) তল্লাশি করে। এ সময় ৩৯ বোতল ফেনসিডিলসহ ভারতীয় নাগরিক টনিককে গ্রেফতার করা হয় এবং পাথরসহ ট্রাকটি জব্দ করা হয়।

এদিকে ফেনসিডিল, ট্রাক, পাথর এবং ভারতীয় ২৮৫০ রুপিসহ আনুমানিক সিজার মূল্য ৩৭ লক্ষ ১৮ হাজার ৭ শত ৩৫ টাকা বলে জানান অধিনায়ক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার টনিক এর আগেও বিভিন্ন মাদক ট্রাকে করে বাংলাদেশে নিয়ে আসার কথা স্বীকার করেছে এবং অবৈধ মাদকদ্রব্য পরিবহনের দায়ে ভারতীয় ট্রাক চালককে ট্রাক ও মালামালসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করে মামলা (যার মামলা নং-১৫, তারিখ ০৫.০৭.২০২০) দায়ের হয়েছে বলে জানান অধিনায়ক।

 

সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT